1. info@bdchannel4.com : BD Channel 4 :
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৪ অপরাহ্ন

নান্দাইলে ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ডা. ইব্রাহিমের ৩৪তম মৃত্যু বার্ষিকী পালিত   

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইলে ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা জাতীয় অধ্যাপক ডাঃ মোহাম্মদ ইব্রাহীম এঁর ৩৪ তম মৃত্যুবার্ষিকী ও ডায়াবেটিক সেবা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ডা: মোহাম্মদ ইব্রাহিমের স্বরণে নান্দাইল ডায়াবেটিক হাসপাতালে বিনামূল্যে কয়েক শতাধিক রোগীর ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

বুধবার, ৬ সেপ্টেম্বর সকাল ৮ টা থেকে বেলা ১ টা পর্যন্ত বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এছাড়া নান্দাইল ডায়াবেটিক সমিতি ও হাসপাতাল আয়োজিত  অনুষ্ঠানে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, বিএমএ ময়মনসিংহ বিভাগীয় সভাপতি ডা. মো. মতিউর রহমান ভূঞা, নান্দাইল ডায়াবেটিক সমিতির কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান ফকির, সহ-সভাপতি ডা. মো. তাজুল ইসলাম খান, কার্যকরী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির, প্রেসক্লাব নান্দাইল এর সভাপতি  সাংবাদিক হান্নান মাহমুদ, মো. আসাদুজ্জামান, সোহাগ আকন্দ, শরিফুল আলম, বিকাশ চন্দ্র, কোষাধ্যক্ষ স্বপন কুমার সাহা ও সেবা গ্রহিতাগণ উপস্থিত ছিলেন।

পরে জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহীম ও নান্দাইল ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম ইঞ্জিনিয়ার এ কে এম শাহজাহান সরকার, প্রতিষ্ঠা কালীন কার্যকরী কমিটির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম গাজী আব্দুস সালাম ভূইয়া বীর প্রতীক, মরহুম অ্যাডভোকেট জালাল উদ্দীন, মরহুম শরাফ উদ্দিন ভূঞার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং