1. info@bdchannel4.com : BD Channel 4 :
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১৬ অপরাহ্ন

ত্রিশালে জমি- সংক্রান্ত বিরোধের জেরে মারধর, থানায় অভিযোগ 

ত্রিশাল( ময়মনসিংহ) প্রতিনিধি।।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ত্রিশালে জমি- সংক্রান্ত পারিবারিক বিরোধের জেরে আপন চাচি ও চাচাতো ভাইকে বেধড়ক মারপিট ও ভাঙ্গচুরের অভিযোগে থানায় মামলা হয়েছে এক বীর মুক্তিযোদ্ধার সন্তানদের বিরুদ্ধে।

মঙ্গলবার, ২৯ অগাস্ট দুপুর একটার দিকে ত্রিশাল উপজেলার চিকনামনোহর এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গত মঙ্গলবার দুপুর অনুমান একটায় ত্রিশাল উপজেলার চিকনামনোহর গ্রামে জমি সংক্রান্ত বিরোদের জের ধরে আসামিরা অবৈধভাবে বাড়িতে প্রবেশ করে বাদী মো. আতাউর রহমান,শাহনাজ বেগম ও তার ছেলে আবিদ হাসানকে  বেধড়ক মারধর করা হয়। বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান সুরুজের ছেলে, মনির হোসেন , মামুন মিয়া, মাসুম মিয়া  দের নেতৃত্বে এই ঘটনাটি ঘটেছে। পরে স্থানীয় লোককজন এসে গুরুতর আহত শাহনাজ বেগমকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের হাসপাতালে ভর্তি করতে বলেন।

এই ঘটনায় আহতের স্বামী মো: আতাউর রহমান বাদী হয়ে মনির হোসেন (৩৫),  মামুন মিয়া (৪৫) মাসুম মিয়া (৪০)’র বিরুদ্ধে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মামলার বাদী মো. আতাউর বিডিচ্যানেল ফোরকে জানান, আমার ভাই একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি সেই ক্ষমতা দেখিয়ে ভাইয়ের সন্তানদের জমি জমাসহ অন্যান্য সম্পত্তি জোরপূর্বক হাতিয়ে নেয়ার জন্য দীর্ঘদিন ধরে এই পায়তারা করে আসছেন। তিনি আরো বলেন, আমাকে, আমার  স্ত্রী ও সন্তানকে মারধরের ঘটনায় জড়িতদের কে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে কথা বললে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাইন উদ্দিন বলেন মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং